ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের স্বাস্থ্যখাত এগিয়ে যাচ্ছে: ডেপুটি স্পিকার

প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের স্বাস্থ্যখাত এগিয়ে যাচ্ছে: ডেপুটি স্পিকার

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার এ্যাড. শামসুল হক টুকু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের স্বাস্থ্যখাত এগিয়ে যাচ্ছে। কমিউনিটি ক্লিনিক থেকে শুরু করে শহরের স্বাস্থ্য সেবাকে গুরুত্ব দিয়ে কাজ করছেন তিনি।

মঙ্গলবার বিকেলে সিরাজগঞ্জ শহরের শহীদ এম মনসুর আলী অডিটোরিয়ামে মোতাহের হোসেন তালুকদার হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের সনদপত্র বিতরণ অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, কমিউনিটি ক্লিনিক ও হোমিওপ্যাথি চিকিৎসক ও পল্লী চিকিৎসক এখন গ্রামাঞ্চলের মানুষদের নিকটতম বন্ধু। গ্রামঞ্চলের মানুষ তাদের কাছ থেকেই প্রাথমিকভাবে চিকিৎসা পেয়ে থাকে। বিশেষ করে দরিদ্র পরিবারের লোকজন এ চিকিৎসায় উপকৃত হচ্ছে।

জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাংস্কৃতিক বিষয়ক প্রতিমন্ত্রী কেএম খালিদ বাবু, স্থানীয় এমপি অধ্যাপক ডা. হাবিবে মিল­াত মুন্না, জেলা পরিষদের চেয়ারম্যান সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস, সিভিল সার্জন ডা. রামপদ রায়, জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড: কে এম হোসেন আলী হাসান, সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, বাংলাদেশ হোমিওপ্যাথিক বোর্ডের প্যানেল চেয়ারম্যান ডা. আশীষ শংকর নিয়োগী, মোতাহের হোসেন তালুকদার হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রতিষ্ঠাতা ড. জান্নাত আরা তালুকদার হেনরী, দাতা সদস্য শামীম তালুকদার লাবু প্রমূখ।

সিরাজগঞ্জ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত